About Us – Pc Advice Pro

পিসি এডভাইস প্রো ওয়েবসাইটে আপনাকে স্বাগতম। এখানে আপনারা পিসি রিলেটেড সবধরনের হেল্পফুল কন্টেন্ট পাবেন।

Who We Are:

পিসি এডভাইস প্রো এর যাত্রা শুরু হয়েছিল 19 May, 2022 – PC ADVICE PRO ইউটিউব চ্যানেল এর মাধ্যমে। আমরা আপনার বাজেট অনুযায়ী সব ধরনের পিসি বিল্ড গাইড দিয়ে থাকি। পিসি রিলেটেড যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন আমাদের সাথে – Contact Us

পিসির বাজারে কম্পোনেন্টস এর দাম নিয়মিত উঠানামা করে। এবং সাথে সাথে প্রতিনিয়তই নতুন নতুন কম্পোনেন্টস বাজারে আসে। সেজন্যে ১মাস আগে যেই বিল্ড গাইড ভিডিও আমরা দিতাম সেটা ১মাস পরে আর সেরা বিল্ড গাইড থাকতো না। নতুন ভাল অপশন চলে আসতো বাজারে।

কিন্তু YouTube এর একটা সমস্যা হচ্ছে ইউটিয়বে ভিডিও ( পার্টস অফ ভিডিও ) আপডেট করা যায়না। নতুন করে ভিডিও দিতে হয়। এবং যারা কনটেন্ট ক্রিয়েট করেন তারা জানেন যে ভিডিও এর জন্নে Research করে, Script লিখে, ভিডিও বানিয়ে এডিট করে আপলোড করা অনেক কষ্ট এবং সময়সাপেক্ষ ব্যাপার।

একবার চিন্তা করেন ২০ হাজার থেকে শুরু করে ২লাখ পর্যন্ত কতগুলো বিল্ড গাইড পসিবল। মিনিমাম যদি ৩০ টা বিল্ড গাইড ও ধরি তাও ৩০ দিন লাগবে সবগুলো বিল্ড গাইড আপডেট করতে। তাই সবমিলিয়ে ভিডিও দিতে লেট হয় এবং আপনারা Real Time এ বেস্ট বিল্ড গাইডটা হয়ত পান না।

বাট ওয়েবসাইট এর ক্ষেত্রে ব্যাপারটা একেবারে ভিন্ন। ওয়েবসাইটে আপনি যেকোনো সময় ছোট খাটো পরিবর্তন খুব সহজেই করতে পারবেন। তাই সব বিল্ড গাইড আপডেট করতে Maximum ১-২দিন যথেষ্ট।

তাই আপনাদেরকে আরোও হেল্পফুল এবং আপডেটেড কনটেন্ট উপহার দিতে এই PC ADVICE PRO WEBSITE এর যাত্রা শুরু করেছি।

What We Offer:

এখন এই ওয়েবসাইট এ আপনি কি কি পাবেন ?

এই ওয়েবসাইট মূলত টেক লাভারদের একটা হাব হবে। এখানে মেইনলি পিসি রিলেটেড সব ধরনের বিল্ড গাইড সহ , রিভিওস ও টেক নিউজ থাকবে। নিচে একটা ছোট সামারি দিলামঃ

1. PC Build Guides : এখানে আপনি ২০ হাজার থেকে শরু করে ৫লাখ টাকা পর্যন্ত সব ধরনের Gaming, Video Editing, Coding, Freelancing, Student PC বিল্ড গাইড পাবেন।

2. Reviews : সকল ধরনের পিসি কম্পোনেন্টস সহ বিভিন্ন পেরিফেরাল ডিভাইস লাইক মাউস, কিবোর্ড , গেমপ্যাড এর রিভিও পাবেন।

3. Tech News : আমি একজন টেক লাভার। আমি জানি আপনারও সেটাই। তাই এখানে টেক দুনিয়ার সব ধরনের লেটেস্ট আপডেট নিয়ে নিয়মিত কথা হবে

Join Us :

আমার স্বপ্ন পিসি এডভাইস প্রো কে বাংলাদেশের সবচেয়ে বড় টেক কমিউনিটিতে পরিনিত করা। আমার এই জার্নিতে আপনাকে জয়েন করার দাওয়াত দিলাম।

আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।